সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের নলতা ইউনিয়ন জামায়াতের “কর্মী শিক্ষা শিবির” অনুষ্ঠিত রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক ঢাকায় গ্রেপ্তার কালিগঞ্জে ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন দেবহাটায় শহীদ আসিফে’র কবর জিয়ারতে নবাগত ডিসি, এসপি অবৈধ দখলদারদের হাত থেকে মৎসঘের উদ্ধারের দাবিতে শ্যামনগরে সংবাদ সম্মেলন দেবহাটায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ দেবহাটার কুলিয়ায় বাস দূর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলো ৫০যাত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বুড়িগোয়ালিনী ইউনিয়ন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা প্রাইমারি স্কুলে চাকুরী দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  দেবহাটায় ঘেরের ভেড়িতে অসময়ে তরমুজ চাষ করে স্বাবলম্বী হচ্ছে কৃষক
শ্যামনগরে ধানখেতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে স্পৃষ্ট হয়ে কৃষকের মৃ*ত্যু 

শ্যামনগরে ধানখেতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে স্পৃষ্ট হয়ে কৃষকের মৃ*ত্যু 

শ্যামনগর (সাতক্ষীরা)প্রতিনিধি।

শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের জয়নগর গ্রামে ধানখেতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে স্পৃষ্ট হয়ে জয়নগর গ্রামের মৃত হযরত আলী ঢালীর ছেলে আব্দুর রশিদ ঢালী (৬৫) মৃত্যু হয়েছে। ৩০শে আগস্ট শুক্রবার রাতে তার লাশ ধান খেত থেকে উদ্ধার করা হয়।

কাশিমাড়ী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন ঢালী জানান, ইঁদুরে ধানখেত নষ্ট করে ফেলে, তাই ইঁদুর নিধনে ধানখেতে চিকন খোলা তার বা ‘গুনা’য় বিদ্যুতের সংযোগ দিয়ে ফাঁদ তৈরি করেন। শুক্রবার বিকালে বিশ স্প্রে করার জন্য নিজের জমিতে যান আব্দুর রশিদ। এ সময় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন না করেই খোলা অবস্থায় থাকা গুনায় হাত দিলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনা স্থলে মৃত্যু বরণ করে পড়েছিল। রাতে তার খোঁজ না পেয়ে জমিতে যেয়ে পরিবারের সদস্যরা দেখেন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মরে পড়ে ছিল।

এব্যাপারে শ্যামনগর থানার তদন্ত কর্মকর্তা শেখ তাইজুল ইসলাম  জানান, পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড